Science Fair | Science Promotion | ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়

Science Fair | Science Promotion | ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়

অদ্য ১১ নভেম্বর ২০২০ তারিখে ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ের দি ভেনাস সায়েন্স ক্লাবের ২য় পর্যায় বিদ্যালয় ভিত্তিক অনলাইন বিজ্ঞান মেলা ও কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার বিশ্বাস। এ সময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ।

উক্ত মেলায় ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর পাঁচজন শিক্ষার্থী সর্বমোট ৮টি প্রজেক্ট সাবমিট করে। সাবমিটকৃত প্রজেক্ট যাচাই বাছায় করে বিজয়ীরা হলো, প্রথম স্থান অবস্থান করেছে জুনায়েদ আহমেদ জনি (১০ম), দ্বিতীয় স্থান অবস্থান করেছে দি ভেনাস গ্রুপ(ঐশী, অর্থী, ঋত্তিক ও প্রিতম) ও তৃতীয় স্থান অবস্থান করেছে তসলিম আহমেদ(৭ম) । এছাড়াও অনলাইন এ জমাকৃত কুইজের বিজয়ীরা হলো, কানিজ ফাতেমা(৮ম), মোছা জান্নাতি নুর প্রমি(৮ম), মোছা সানজানা(৮ম), ইব্রাহিম খলিল(৯ম), লিমন ইসলাম(৯ম), জুনায়েদ আহমেদ জনি (১০ম) ।

প্রজেক্ট ও কুইজের বিজয়ীদেরকে পুরষ্কার হিসেবে ক্রেস্ট ও বই প্রদান করা হয়। উল্লেখ্য গত ১৩ আগস্ট ২০২০ তারিখে ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যালয় ভিত্তিক অনলাইন বিজ্ঞান মেলা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *