Donate

Event: প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে নাগরিক সমাজের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা

প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে নাগরিক সমাজের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা
Sep
25

ফেয়ার একটি মানবাধিকারমূলক সংস্থা হিসেবে এ এফ মজিবুর রহমান ফাউন্ডেশন এর সহযোগিতায় কুষ্টিয়া জেলায় প্রান্তিক দলিত শিক্ষার্থীদের কারিগরি শিক্ষার মাধ্যমে শিক্ষিত করার  লক্ষ্যে বাস্তবায়ন করছে দলিত শিক্ষার্থীদের জন্য কারিগরি শিক্ষা প্রকল্প। প্রান্তিক জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়ন নিশ্চিত করা ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করাই এই প্রকল্পের অন্যতম উদ্দেশ্য।

 

ফেয়ার এর আয়োজনে এ এফ মজিবুর রহমান ফাউন্ডেশন এর সহযোগিতায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে নাগরিক সমাজের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা আগামী ২৫ সেপ্টেম্বর ২০১৯ (বুধবার) বিকাল ৪:০০ টায় সেতু  কন্ফারেন্স রুম (৮ম তলা), লাভলী টাউয়ার, কুষ্টিয়ায় অনুষ্ঠিত হবে।

 

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন কুষ্টিয়া জেলা যুব অধিদপ্তরের উপপরিচালক জনাব মো: মাসুদুল হাসান মালিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুষ্টিয়া কর্মসংস্থান ব্যাংক এর শাখা ব্যবস্থাপক জনাব মো: মেজবা উদ্দীন পলাশ এবং কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর ভাইস প্রেসিডেন্ট জনাব এস এম কাদেরী শাকিল। সভাপতিত্ব করবেন ফেয়ার এর উপদেষ্টা জনাব মো: সাহাবুব আলী। মতবিনিময় সভায় আরো উপস্থিতি থাকবেন সংশ্লিষ্ট বিভিন্ন চাকরি দাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ,  প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকগণ, ফেয়ার এর সাধারণ ও নির্বাহী পরিষদের সদস্যবৃন্দসহ পরিচালক দেওয়ান আখতরুজ্জামান।