Donate
News

শীতার্ত মানুষের পাশে ফেয়ার’র অন্যতম সদস্য ড. সেলিম তোহা || Blankets Distribution to Needy

শীতার্ত মানুষের পাশে ফেয়ার’র অন্যতম সদস্য ড. সেলিম তোহা || Blankets Distribution to Needy

Blanket Distribution to Poor Quotesএকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব তার উপর বাড়ছে শীত এ যেন এক “মরার উপর খাঁড়ার ঘা”। এমন তীব্র শীতে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন ফেয়ারের অন্যতম সদস্য ড. সেলিম তোহা। অদ্য ২৮ ডিসেম্বর, ২০২০ তারিখে কুষ্টিয়ার সদর উপজেলার জিকে অফিস সংলগ্ন চর থানাপাড়া, মজমপুর গেট সংলগ্ন সুখনগর ও কুমারখালীতে ফেয়ার ও দুর্যোগ প্রতিরোধে সামাজিক Blanket Distribution to Poorউদ্যোগ কুষ্টিয়া এর উদ্যোগে ফেয়ার’র অন্যতম সদস্য ড. সেলিম তোহা’র সহায়তায় হরিজন ও প্রান্তিক শীতার্ত মানুষের মাঝে ২৫টি কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন ফেয়ার এর প্রকল্প সমন্বয়কারী কেএম হারিসুল আলম জনি, প্রকল্প কর্মকর্তা কৌশিক আহমেদ শাওন এবং স্বেচ্ছাসেবক মৌ।

 

মানুষ তো মানুষেরই জন্য। তাই এ সময়ে আসুন আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াই।

সহায়তা পাঠাতে পারেন: বিকাশ মার্চেন্ট একাউন্ট: 01923-970355 অথবা পার্সোনাল একাউন্ট: 01712-619176

blanket distribution programmeযে সকল সম্মানিত ব্যক্তি ও প্রতিষ্ঠান আর্থিক সহায়তা প্রদান করে আমাদের কার্যক্রমকে অব্যাহত রাখতে সহায়তা করেছেন সংগঠনের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আপনার যে কোন সহায়তা আমাদের কাছে মহামূল্যবান।

আমরা প্রাপ্তি ও খরচের হিসাব আমাদের ফেইসবুক পেইজে প্রকাশ করে থাকি। প্রাপ্তি ও ব্যয় সংক্রান্ত বিষয়ে কারো কোন প্রশ্ন বা জানার থাকলে উল্লেখিত ফোন নম্বরে প্রশ্ন করতে পারেন। এ সংক্রান্ত বিষয়ে আপনার প্রশ্নের উত্তর দিতে আমরা বাধ্য।

Tagged: , , , , , , , , , , , , , , , , , , , , ,

0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.