Donate
News

করোনা পরিস্থিতিতে কর্মহীন ৭৫ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য ও নগদ অর্থ প্রদান

করোনা পরিস্থিতিতে কর্মহীন ৭৫ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য ও নগদ অর্থ প্রদান

প্রাণঘাতি করোনা ভাইরাস এর কারণে, খেটে খাওয়া প্রান্তিক নানা শ্রেণি পেশার মানুষের জীবন ধারণ অসম্ভবপর হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে বয়ঃজ্যৈষ্ঠ, বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ, বিধবা, স্বামী পরিত্যক্তা  রিক্সা-ভ্যান চালক, সেলুনকর্মী, চায়ের দোকানদার, কারখানা শ্রমিক,গার্ড, রাজমিস্ত্রী, ও তার সহোযোগি, কুলি-মজুর, খেয়া ঘাটের মাঝি-মাল্লা ইত্যাদি শ্রেণি-পেশার মানুষ কর্মহীন হয়ে মানবেতর দিন যাপন করছে। এ হেন পরিস্থিতিতে এই সমস্থ মানুষের জীবনের এই রূঢ় বাস্তবতা থেকে মুক্ত করতে না পারলে আমাদের আরও কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে।food helping

“দুর্যোগ প্রতিরোধে সামাজিক উদ্যোগ, কুষ্টিয়া” এর ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজ তৃতীয় বারের মতো এমন ৭৫ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিলো চাল, ডাল, তৈল, সেমাই, চিনি, আটা ও নগদ অর্থসহ যৎসামান্য সহায়তা প্রদান করা হয়। আমাদের স্বেচ্ছসেবকেরা এই সকল পরিবারের বাড়িতে  খাদ্য সহায়তা পৌঁছিয়ে দেয়।

food distribution for coronavirus

খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন এই উদ্যোগের অন্যতম সদস্য প্রফেসর নূর উদ্দীন আহমেদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক কারসেদ আলম, এই উদ্যোগের সমন্বয়কারী ও ফেয়ার এর পরিচালক দেওয়ান আখতারুজ্জামান। স্বেচ্ছাসেবক হিসেবে সার্বিক দায়িত্ব পালন করেন জাহিদ, জোৎস্না, শাওন, জাফরিন, মৌ ও অপু।

যে সকল ব্যক্তি-প্রতিষ্ঠান আমদের এই উদ্যোগে অর্থ সহায়তা প্রদান করেছেন তাদেরকে আমাদের এই উদ্যোগের পক্ষ থেকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।

food distribution for jobless people

আমাদের কাছে আরো সহায়তা প্রাপ্তির আবেদন রয়েছে। সমাজের বিত্তবান মানব হিতৈষী ব্যক্তিবর্গের প্রতি আমাদের আহ্বান আপনারাও এই মানবিক আবেদনে সহোযোগিতা করুন; যাতে করে আমরা এই কার্যক্রমকে আরও বড় আকারে চালিয়ে যেতে পারি।

0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.