Donate
News

ফেয়ার বার্ষিক সাধারণ সভা-২০১৮

ফেয়ার বার্ষিক সাধারণ সভা-২০১৮

আজ দুপুর ১:০০ টায় ফেয়ার কার্যালয়ে ফেয়ার এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্বিত করেন সংস্থার চেয়ারম্যান সামসুন নাহার সিমু। সভাপতি সকল সদস্যকে শুভেচ্ছা জানান এবং সভায় অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভাপতি সভার কার্যাবিবরণীসহ আলোচ্য বিষয়ের ওপর প্রতিবেদন উত্থাপনের জন্য সদস্যসচিব ও পরিচালক দেওয়ান আখতারুজ্জামানকে বলেন। সদস্যসচিব সচিত্র প্রতিবেদন উত্থাপন করেন।

fair non profit organization bangladesh

আজকের সভার আলোচ্য বিষয়বস্তু ছিলো- বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন; বার্ষিক প্রতিবেদন-২০১৭-১৮ উত্থাপন ও অনুমোদন; আর্থিক প্রতিবেদন-২০১৭-১৮ উত্থাপন ও অনুমোদন; বার্ষিক কর্মপরিকল্পনা উত্থাপন ও অনুমোদন; ২০১৮-১৯ আর্থিক বছরের বাজেট উত্থাপন ও অনুমোদন এবং ২০১৮-১৯ আর্থিক বছরের জন্য অডিটর নিয়োগ। সভায় সংস্থার স্থায়ীত্বশীলতার বিষয়ে বিস্তারিত আলোচনা ও বেশকিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
গভায় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা মো: নজরুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য ও শিক্ষিক নেতা সাহাবুব আলী এবং কুষ্টিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রদান নুরউদ্দীন আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন ফেযার এর সাদারণ পরিষদের সদস্য ও ইসলামী বিশ^বিদ্যালয়ে ট্রেজারার প্রফসর ড. সেলিম তোহা, দৈনিক কুষ্টিয়ার সম্পাদক ও প্রকাশক ড. আমানুর আমান, ভাইসচেয়ারম্যান বঙ্কিম চন্দ্র দেবনাথ, অর্থসচিব আক্তারী সুলতানা, নির্বাহী সদস্য শিরিয়া খাতুন, তাজনিহার বেগম তাজ, অনন্ত কুমার দাস, আরো উপস্থিত ছিলেন সাধারণ পরিষদের সদস্য কাজী রফিকুর রহমান, হাসিনা আখতার, আব্দুর রাজ্জাক, জানকী রানী, মো: ওবাইদুর রহমান, কারশেদ আলী প্রমুখ।

0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.