Donate
News

Promoting Science Education in Secondary Schools Project (মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষার প্রকল্প অবহিতকরণ ও কর্মী প্রশিক্ষণ অনুষ্ঠিত)

Promoting Science Education in Secondary Schools Project (মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষার প্রকল্প অবহিতকরণ ও কর্মী প্রশিক্ষণ অনুষ্ঠিত)

মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষার প্রকল্প অবহিতকরণ ও কর্মী প্রশিক্ষণ সেতু প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের সহযোগিতায় সেতু, ফেয়ার, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থা এবং ওয়েলফেয়ার এফোর্টস (উই) প্রকল্পটি কুষ্টিয়া সদর সহ মিরপুর, কুমারখালী এবং

fair ngo promoting science education bangladesh 3ঝিনাইদহ সদরে বাস্তবায়ন করছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রকল্প সম্পর্কে অবহিত করেন বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন ঢাকা এর নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সেতু’র নির্বাহী পরিচালক এম এ কাদের। এছাড়াও নিজ নিজ প্রতিষ্ঠান সম্পর্কে বক্তব্য রাখেন ফেয়ার এর পরিচালক দেওয়ান আখতারুজ্জামান, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার প্রকল্প সমন্বয়কারী জায়েদুর হক মতিন এবং ওয়েলফেয়ার এফোর্টস্ এর পরিচালক শরিফা খাতুন। প্রকল্পাধীনে বিজ্ঞান চর্চা ও fair ngo promoting science education bangladesh 2অনুশীলনের সুযোগ সৃষ্টির মাধ্যমে মাধ্যমিক প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বিজ্ঞান ভীতি দূর করে বিজ্ঞানের আগ্রহ সৃষ্টি এবং বিজ্ঞান বিভাগে শিক্ষার্থীর সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধিতে সংস্থাগুলো কাজ করবে। দিনব্যাপী এই অনুষ্ঠানে উক্ত এনজিও গুলোর প্রকল্প কর্মকর্তা ও কর্মীরা অংশগ্রহণ করেন। ফেয়ার কুষ্টিয়া সদর উপজেলার ৩০ টি স্কুলে কাজ করবে।

0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.